মাগুরার শ্রীপুর উপজেলার সদর ইউনিয়ন পরিষদের আয়োজনে পবিত্র ঈদ-উল-ফিতর ও করোনা মহামারীর কারণে উপজেলা সদর ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের ৫০০ জন গরিব, অসহায়, দরিদ্র খেটে খাওয়া মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল দশটায় উপজেলা সদর ইউনিয়নের তত্বাবধানে শ্রীপুর এমসি পাইলট মাধ্যমিক বিদ্যালয় চত্বরে সামাজিক দূরত্ব ওস্বাস্থ্য বিধি মেনে মাস্ক পরিধান করে উপহার সামগ্রী বিতরণ করা হয়।কলম কথা ছবি | দৈনিক কলম কথা

শ্রীপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মসিয়ার রহমানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন মাগুরা -০১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, আরো উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হী অফিসার ইয়াসিন কবীর, শ্রীপুর থানার অফিসার ইনচার্জ সুকদেব রায়,শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুল,সাংবাদিক মোঃ রাশিদুল ইসলাম। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ ও ৯ নং ওয়ার্ডের সদস্য। আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ সর্বস্তরের নেতাকর্মীরা।

সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মসিয়ার রহমান বলেন, সদর ইউনিয়নের ৫০০ জন গরিব, অসহায়, দুঃস্থ, খেটে খাওয়া মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার সামগ্রী বিতরণ করেছি।৫ কেজি চাল,৩ কেজি আলু,১ কেজি চিনি, ৫০০ গ্রাম সয়াবিন, ৫০০ গ্রাম লবন,৫০০ গ্রাম ডাউলসহ ৫০০ টাকার উপকরন ভর্তি প্যাকেট প্রদান করা হয়। তিনি সবাইকে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে চলার নির্দেশ দেন।

প্রধান অতিথি আলহাজ্ব এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব অসহায় ও দুঃস্থ পরিবারের সদস্য যাতে নিচন্তে ঈদের আনন্দ উপভোগ করতে পারে এ জন্যই আপনাদের উপহার সামগ্রী দিয়েছে। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন। পরে তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান করার কথা বলেন।

মোঃ রাশিদুল ইসলাম
শ্রীপুর (মাগুরা) প্রতিনিধিঃ